Tuesday, April 4, 2017

টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা মাশরাফির

আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন বাংলাদেশ দলপতি মাশরাফি বিন মর্তুজা মঙ্গলবার তাঁর ভেরিফাইড ফেসবুক পেজেও আকস্মিকভাবে অবসরের ঘোষণার বিষয়টি জানান পাশাপাশি মঙ্গলবার সন্ধ্যায় শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের টসের সময়ও তিনি ঘোষণা দেন
অবসরের ঘোষণা দিয়ে ফেসবুকে দেশের অন্যতম সফল এই অধিনায়ক লেখেন, বাংলাদেশ টিমকে টি-টোয়েন্টি ইন্টারন্যাশনাল ১০ বছরের বেশি সময় ধরে প্রতিনিধিত্ব করা আমার জন্য অনেক গর্বের। আমি বিশ্বাস করি বর্তমান দলটি একটি ভাল দল এবং দলে কিছু উদীয়মান খেলোয়াড় আছে। আমার উপর আস্থা রাখার জন্য এবং আমাকে এত চমৎকার দলের নেতৃত্ব প্রদানের সুযোগ দেয়ার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ।  

তিনি আরও বলেন, আমাকে সবসময় সমর্থন করার জন্য আমি আমার সকল ভক্ত, পরিবার এবং বন্ধুদের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ। বাংলাদেশ দলপতি বলেন, এই সুদীর্ঘ ক্যারিয়ারে উত্থান এবং পতন ছিল। আমি সবসময় চেষ্টা করেছি আমার ফ্যানদেরকে খুশি করার। আমি আমার প্রত্যেক ফ্যান এর কাছে তাদেরকে প্রতি ম্যাচে খুশি করতে না পারার জন্য ক্ষমা চাইছি। এই মুহূর্তে দল হিসেবে আমরা ভাল খেলছি। আমি নিশ্চিত বাংলাদেশ সামনের দিনগুলোতেও ভাল ক্রিকেট খেলবে।  
আমি মনে করি টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসর নেয়ার জন্য এটাই আমার উপযুক্ত সময় যাতে অনেক তরুণ উদীয়মান ক্রিকেটার তাদের প্রতিভা তুলে ধরতে পারে এবং বিসিবি তাদেরকে সঠিক দিকনির্দেশনা দিতে পারে। আমি বাংলাদেশ এর টি-টোয়েন্টি টিম এর নতুন অধিনায়ককে আগাম অভিনন্দন জানাই এবং আমি নিশ্চিত বাংলাদেশ ক্রিকেটের সেরা সময় সামনে আসবে।  
সবশেষে তিনি লেখেন, শিগগিরই আবার দেখা হবে। সকলের জন্য আমার আন্তরিক ভালবাসা।

No comments:

Post a Comment

Sponsor